শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

কলারোয়া থানা পুলিশের অভিযানে ১২ কেজি রূপার গহনা সহ এক ভ্যান চালক আটক।

এস এম সোহান / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

কলারোয়া থানা পুলিশের অভিযানে ১২ কেজি রূপার গহনা সহ এক ভ্যান চালক আটক।

আঃজলিল,বিশেষপ্রতিনিধিঃ-

কলারোয়া থানা পুলিশের অভিযানে প্রায় ১২ কেজি রূপার গহনা সহ এক ভ্যান চালককে আটক করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কলারোয়া পৌরসদরের বঙ্গবন্ধু মহিলা কলেজের সামনের রাস্তা থেকে কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল, সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল, এ.এস.আই রাকিবুল, এ.এস.আই আলাউদ্দীনসহ সঙ্গীয় সদস্যরা ওই রূপার গহনা উদ্ধার করেন।

৯টি প্যাকেটে মোড়ানো রূপার গহনাগুলো সীমান্ত থেকে আসা একটি ভ্যানে থাকা বাজারের প্যাকেটে মধ্যে ছিলো।

উদ্ধার হওয়া গহনার ওজন ১১কেজি ৭শ গ্রাম। এ ঘটনায় ভ্যান চালক মাসুদুর রহমান ওরফে খোকন ঢালী (৪৫) কে আটক করেছে থানা পুলিশ।

সে কেঁড়াগাছি গ্রামের আশরাফ ঢালীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়ার বঙ্গবন্ধু মহিলা কলেজের সামনে থেকে একটি ভ্যানে থাকা বাজারের ব্যাগে ৯টি প্যাকেটে মোড়ানো ১১কেজি ৭শ গ্রাম রূপার গহনা উদ্ধার করা হয়।

ভ্যানটি সীমান্ত এলাকা থেকে কলারোয়া বাজারের দিকে আসছিলো। এ ঘটনায় ওই ভ্যান চালককে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, ভ্যান চালক প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানিয়েছে এক ব্যক্তি কলারোয়ায় নিয়ে আসার জন্য সীমান্ত এলাকা থেকে ওই ব্যাগটি তার কাছে দেয়। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।উদ্ধার হওয়া গহনার মধ্যে বিপুল সংখ্যক চেইন ও ২০ জোড়া বালা রয়েছে বলে জানা যায়। যার আনুমানিক মূল্য ৯লাখ ৩৬ হাজার ৫শ টাকা।এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানা যায়।

 

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।