শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বাগেরহাট অপ্রাপ্ত বয়সি কিশোরী ধর্ষণের শিকার

জাকারিয়া বার্তা সম্পাদক News71.com.bd / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
FB IMG 16047597106019385

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

FB IMG 16047597106019385

বাগেরহাট অপ্রাপ্ত বয়সি কিশোরী ধর্ষণের শিকার।

শেখ নুরইসলাম ( বাগেরহাট সদর)

বাগেরহাট কাড়াপাড়া ইউনিয়নের পাটরপাড়া গ্রামে ১৪ বছর বয়সের এক মেয়ে ধর্ষনে শিকার হয়েছে।ধর্ষকের বাড়ি কাড়াপাড়া ইউনিয়ন ষাটগম্বুজ রেল স্টেশনের কাছে সাবেকডাঙ্গা গ্রামে।ধর্ষক পেশায় একজন টাইলস মিস্ত্রি তার আনুমানিক বয়স ৪০বছর।

মেয়ের বাবা একজন ভ্যানচালক এবং তার মা গ্রামে গ্রামে কাপড় বিক্রয় করে। বাড়িতে না থাকার সুবাদে ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষন করেছে। প্রথমে মেয়েটি ধর্ষণের ঘঠনা ভয়ে প্রকাশ না করলেও, পেটে বাচ্চা আসায় এবং পরিবারের চাপে ঘটনাটি পরিবারের কাছে জানায়।

বর্তমান মেয়ের পেটে ৭মাসের বাচ্চা।
আজ শুক্রবার (০৬ ই নভেম্বর) ধর্ষক কোনো একটা কাজে এই গ্রামে আসে এবং আসার পর গ্রামবাসি তাকে ধরে রাখে। পরবর্তিতে থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এলাকাবাসী দ্রুত বিচার ও কঠিন শাস্তির দাবি করছে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।