শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বেনাপোলে যুবোদলের কর্মীসভা অনুষ্ঠিত

জাকারিয়া বার্তা সম্পাদক / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
FB IMG 16050050393707985

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

FB IMG 16050050393707985

আঃজলিল শার্শা যশোর প্রতিনিধিঃ

বন্দর নগরী বেনাপোলে যুবোদলের কর্মীসভা ২০২০ অনুষ্ঠিত হয় বেনাপোল হাই স্কুল মাঠ । কোরান তেলাওয়াত এর মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। যুবদলের কর্মী সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী যুবদলের যশোর জেলাশাখার সভাপতি এমএ তমাল আহম্মেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলী আকবর চুন্নু।সহ সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহাবুব হাসান পিয়ারু। সহ সভাপতি বাংলাদে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি।জনাব আব্দুল জব্বার খান।সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি। জনাব নুরুজ্জামান লিটন।সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি। জনাব কফিল উদ্দিন ভূঁইয়া সহ সাংগঠনি সন্পাদক বাংলাদেশের জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি।ও জনাব শামিম কবির সহ সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি । সভাটি পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যশোর জেলা শাখা ।

কমিটির সাধারণ সম্পাদক আনছারুল হক রানা। শার্শা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের কর্মীরা বেনাপোল হাই স্কুল মাঠে এসে উপস্থিত হয়। এবং স্কুলের মাঠে ভিতরে যুব দলের কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সকল নেতাকর্মীদের একটি চাওয়া ছিল তাদের কেন্দ্রীয় নেতাদের দিক নির্দেশনা বক্তব্য শোনা।

প্রধান অতিথি আলী আকবর চুন্নু তার বক্তব্যে বলেন দেশ বাঁচাও মানুষ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে আগামী দিনে রাজপথে আন্দোলনের মাধ্যমে এই অনির্বাচিত সরকার কে পদত্যাগ করতে বাধ্য করা হবে। নুরুজ্জামান লিটন তার বক্তব্যে বলেন দীর্ঘ 14 বছর পরে শার্শা উপজেলায় আমরা সকলে একত্রিত হতে পেরেছি তার জন্য মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি ।

সাথে সাথে আগামী দিনে আমাদের এই আন্দোলনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে তার জন্য ঐক্যের কোন বিকল্প নেই ।আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম করতে হবে। উক্ত সভার সভাপতি তার সমাপনী বক্তব্যের মাধ্যমে বর্তমানে শার্শা উপজেল যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং সভা শেষ করে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।