শিরোনামঃ
ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত ধর্ম অবমাননার গুজবে পিটিয়ে হত্যা”,দুই ব্যক্তির পরিচয় মিলেছে! দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন-এমপি সাওন।

রিপোটারের নাম / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
received 522305905299096

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

সাহিন আলম মাকসুদ, লালমোহন ভোলা প্রতিনিধিঃ

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার শ্লোগানকে সামনে রেখে মাদক, জঙ্গী, ইভটিজিং, বাল্যবিবাহ, সাইবার ক্রাইমসহ সামাজিক অবক্ষয় প্রতিরিাধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

ভোলার লালমোহ থানা আয়োজনে লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদের সভাপতিত্বে ২৭ সেপ্টেম্বর ২০২০ ইং সকালে থানা ভবনের নিচতলায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) এর সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধূরী শাওন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রাষ্ট্রের প্রধান দায়িত্ব হলো আইন প্রনয়ন করা। সরকার দেশের মানুষের জন্য আইন প্রনয়ন করবে এবং জনগন সে আইন মেনে চলবে। কেউ ব্যত্যয় ঘটালে আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিরিাধ করবে। মাদকের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষনা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। লালমোহন-তজুমদ্দিনও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হলো। অপরাধ নির্মূলে জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সফল হয়েছেন।
এমপি শাওন আরও বলেন ২০০১ সালে এই এলাকায় ছিল অপরাধীদের অভয়ারন্য। লালমোহনের কার্ড দিয়ে চাঁদাবাজী করা হতো। তখনকার যুবদল, ছাত্রদল, বিভিন্ন ক্লাব ও বীরবিক্রম বাহীনীর নামে। এই এলাকার মানুষ তখন অপরাধীদের কাছে ছিল অসহায়। ছিল না কোন ন্যায় বিচার। আমি প্রথম যখন এই এলাকায় নির্বাচন করতে এসেছি তখন আপনাদেরকে কথা দিয়েছিলাম আমি নির্বাচিত হতে পারলে কোন চাঁদাবাদকে এই লালমোহন-তজুমদ্দিনে বুক উচিয়ে চলতে দিব না। আমি সেই কথা রেখেছিলাম এখন এখানে কোন চাঁদাবাজ নেই। নেই কোন সন্ত্রাসী সংগঠন। এখন লালমোহন-তজুমদ্দিনের মানুষ শান্তিতে বসবাস করছে। এখানে এখন সব রকম অপরাধ কমে আসলেও মাদক এখনও রয়ে গেছে। তাই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হলো। সে যে দলেরই হোক তাকে কোন রকম ছাড় দেয়া হবে না। পুলিশকে আপনারা অপরাধ দমনে সহযোগিতা করবেন। সকলের সহযোগিতায় আমরা লালমোহন-তজুমদ্দিনকে একটা পরিচ্ছন্ন ও অপরাধমুক্ত শহর হিসাবে দেখব।

অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কালমা ইউনিয়নের চেয়ারম্যান আকতারুজ্জামান (আক্তার), লালমোহন পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, সাংবাদিক মিজানুর রহমান লিপু, সাহিন আলম মাকসুদ এবং কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার নদী প্রমূখ
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলার সকল বিদ্যালয় ও মাদরাসার প্রধান, স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, অভিভাবক, ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগের নেতাকর্মীসহ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।