• জাতীয়

    সাপাহারে লকডাউন কার্যকর করতে মাঠে উপজেলা প্রশাসন

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২১ , ১১:১৭:১৯ প্রিন্ট সংস্করণ

    মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সরকার ঘোষিত লকডাউন কঠোর ভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। বৃহষ্পতিবার সকাল থেকে লকডাউন কার্যকর করতে ও জনগনের স্বাস্থ্য সুরক্ষায় সদরের বিভিন্ন মার্কেটে ও পয়েন্টগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৬টি মামলায় বিভিন্ন অঙ্কের অর্থদন্ড এবং জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    উক্ত অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেন। উপজেলা প্রসাশসনের তৎপরতায় এ উপজেলায় করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ, স্বাস্থ্য সুরক্ষার জন্য সচেতনতা মূলক মাইকিং সহ বিভিন্ন কার্যক্রম অব্যহত রয়েছে। সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রতিনিয়ত বিভিন্ন মোড়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সরকার ঘোষিত লকডাউন কঠোর ভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন।

    বৃহষ্পতিবার সকাল থেকে লকডাউন কার্যকর করতে ও জনগনের স্বাস্থ্য সুরক্ষায় সদরের বিভিন্ন মার্কেটে ও পয়েন্টগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৬টি মামলায় বিভিন্ন অঙ্কের অর্থদন্ড এবং জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। উক্ত অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেন। উপজেলা প্রসাশসনের তৎপরতায় এ উপজেলায় করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ, স্বাস্থ্য সুরক্ষার জন্য সচেতনতা মূলক মাইকিং সহ বিভিন্ন কার্যক্রম অব্যহত রয়েছে। সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রতিনিয়ত বিভিন্ন মোড়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

    আরও খবর

    Sponsered content