• Uncategorized

    বগুড়ায় ট্রাক চাপায় দুই অটোরিকশার যাত্রী নিহত !!

      প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২১ , ১২:৪৯:২৩ প্রিন্ট সংস্করণ

    বগুড়ায় ট্রাক চাপায় দুই অটোরিকশার যাত্রী নিহত !!

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    মিরু হাসান বাপ্পী
    আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
    তারিখ ২৬-০২-২১ইং

    বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) দুপুর সোয়া ২ টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে দুপচাঁচিয়া উপজেলার কৃষিগাড়ি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

    নিহতরা হচ্ছেন, দুপচাঁচিয়া উপজেলার মোড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে ব্যাটারি চালিত অটোরিকশা চালক রবিউল ইসলাম (৩৫) ও যাত্রী বেলহালী গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন(৩৭)।

    জানা গেছে, ব্যাটারিচালিত অটোরিকশাটি একজন যাত্রী নিয়ে চৌমহুনী বাজার থেকে দুপচাঁচিয়ার দিকে যাচ্ছিল। পথে পিছন থেকে ট্রাক রিকশাটিকে চাপা দেয়। এতে রিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক ও যাত্রী মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ট্রাক আটক করে।

    দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা করা হচ্ছে।।

    আরও খবর

    Sponsered content