• রাজনীতি

    লাকসামে কাউন্সিলর আবু ছায়েদ বাচ্চুকে পৌর ওয়ার্ডবাসীর সংবর্ধনা

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২১ , ৪:৫১:৪৩ প্রিন্ট সংস্করণ

    রবিউল হোসাইন সবুজ, লাকসাম প্রতিনিধিঃ

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    পৌর কাউন্সিলর নির্বাচিত হওয়ায় লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ডের এলাকার সর্বোস্তরের জনগন কাউন্সিলাকসামে কাউন্সিলর আবু ছায়েদ বাচ্চুকে পৌর ওয়ার্ডবাসীর সংবর্ধনালর আবু ছায়েদ বাচ্চুকে সংবর্ধনার আয়োজন করেন। গত শুক্রবার সন্ধ্যায় মুসলিম পাড়ায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন সবুজের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু ছায়েদ বাচ্চু।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমার অভিভাবক মাননীয় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম অক্লান্ত পরিশ্রম করে বাংলার আনাচে কানাচে গ্রামকে শহরে পরিণত করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। সারাদেশে উন্নয়নের ধারাবাহিকতায় লাকসামেও কোন অংশে পিছিয়ে নেই এবং যেগুলো বাকি আছে তাও থাকবে না। আমরা অঙ্গীকারবদ্ধ যে পৌরবাসীর দ্বার গোড়ায় সবধরনের উন্নয়নের ছোঁয়া পৌঁছানোর জন্য প্রতিজ্ঞাবদ্য। আমার ওয়ার্ডে টুকিটাকি যেগুলো উন্নয়ন মূলক কাজ বাকি আছে, তাও শেষ করা হবে। মন্ত্রী তাজুল ইসলাম মহোদয়ের নির্দেশনা অতীতে যেভাবে পালন করে আস্থা অর্জন করে দ্বায়িত্ব পেয়েছি ঠিক তার ধারাবাহিক আস্থা অটুট রাখার সর্বোদ্বায় প্রস্তুত থাকবো ইনশাআল্লাহ। ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহআলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুল আহাদ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবু ছায়েদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, সিনিয়র শিক্ষক মোঃ তাজুল ইসলাম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী মাজহারুল ইসলাম বাবর ও আমির হোসেনসহ প্রমুখ।

    আরও খবর

    Sponsered content