• সারাদেশ

    হাতীবান্ধায় আধুনিক শ্মশানের উদ্বোধন করলেন এমপি মোতাহার

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৩:০৫:০১ প্রিন্ট সংস্করণ

    আসাদ হোসেন রিফাতঃ
    লালমনিরহাটের হাতীবান্ধায় আধুনিক শ্মশানের উদ্বোধন করেছেন সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    বুধবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার পশ্চিম নওদাবাস এলাকায় উক্ত মধুরাম আধুনিক শ্মশানের উদ্বোধন করা হয়।

    গৌরাঙ্গ চন্দ্র বর্মনের সভাপতিত্বে ও শ্মশান কমিটির কোষাধ্যক্ষ হরেকৃষ্ণ সিংহের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক দিলীপ কুমার সিংহ, নওদাবাস ইউপি চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া, টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, সাবেক চেয়ারম্যান সেলিম হোসেন, পুজা উদযাপন কমিটির সভাপতি কেশব চন্দ্র বর্মন প্রমুখ।

    এ সময় বক্তারা বলেন, লালমনিরহাট জেলার মধ্যে এই প্রথম হাতীবান্ধা একটি আধুনিক শ্মশান হল। ভবিষ্যতে শ্মাশানটি আরও উন্নত করার কার্যক্রম চলমান রয়েছে। সেই সাথে শ্মশানটির মুললক্ষ্য হল সুবিধা বঞ্চিত ঝড়েপড়া শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু করা। এবং পরিবেশ বান্দব সবদাহ ঘর নির্মাণ করা হবে, তাই শ্মশানটির উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন তারা।

    উল্লেখ্য, ১৯৩৬ সালে স্থাপিত হয় পশ্চিম নওদাবাস মধুরাম আধুনিক শ্মশান। ২০১২ সাল থেকে একটু একটু করে এর নির্মাণ কাজ শুরু হয়। প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে শ্মশানটি নির্মাণ করা হয়েছে।

    আরও খবর

    Sponsered content