• Uncategorized

    নোবিপ্রবি থেকে প্রথম নারী সিইউও নুসরাত

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২১ , ৪:৫৭:৩৪ প্রিন্ট সংস্করণ

    নোবিপ্রবি প্রতিনিধি

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিএনসিসি প্লাটুনের ইতিহাসে প্রথম নারী হিসেবে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি)সর্বোচ্চ র‌্যাংক সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) হিসেবে ময়নামতি রেজিমেন্টের ৬ নং ব্যাটালিয়নের নির্বাচিত হয়েছেন ক্যাডেট সার্জেন্ট নুসরাত জাহান।

    নুসরাত জাহান বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ অধ্যায়ন বিভাগের ২০১৬ – ২০১৭ বর্ষের শিক্ষার্থী।

    ২৮ মার্চ (রবিবার) এই নারী ক্যাডেট সিইউও পদের জন্য ময়নামতি রেজিমেন্টের সদর দপ্তরে লিখিত পরীক্ষা, ড্রীল, কমান্ড এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে চূড়ান্তভাবে নির্বাচিত হোন।

    ক্যাডেট সার্জেন্ট নুসরাতের সাথে একই দিনে বিনএনসিসির সিইও হিসেবে ময়নামতি ৬নং ব্যাটালিয়নের নির্বাচিত হয়েছেন নোবিপ্রবির আরেক শিক্ষার্থী ক্যাডেট সার্জেন্ট নুরুল আবছার। পুরুষ হিসেবে সে নোবিপ্রবি থেকে দ্বিতীয়।

     

    নোবিপ্রবি প্লাটুনের প্রথম নারী সিইউও নুসরাত জাহান বলেন, “বিএনসিসি আমার ভালোবাসার জায়গা, আর ভালোবাসার জায়গার সব অনুভূতিগুলোই স্পেশাল। ২০১৮ সালে ক্যাডেট হিসেবে যোগদানের পর থেকেই সংগঠনটার সাথে লেগে থাকার চেষ্ঠা করেছি। সিনিয়র ক্যাডেটরা প্লাটুনের পাশাপাশি আমাদেরও হাতে ধরে গড়ে তুলেছেন। সময়ের সাথে আমাদেরও দায়িত্ব নেয়ার সময় এলো। আলহামদুলিল্লাহ নিজের এবং প্লাটুনের জন্য সম্মান বয়ে আনতে পেরেছি এটাই ক্যাডেট হিসেবে স্বার্থকতা।তবে রেজিমেন্ট কমান্ডারর স্যার মনে করিয়ে দিয়েছেন, “স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন”।

    সিইউও মোঃ নুরুল ইসলাম বলেন, ” প্রথমে শুকরিয়া জানাই মহান আল্লাহ তায়ালাকে। ধন্যবাদ জানাই আমার প্ল্যাটুনের সকল সিনিয়রদের, যাদের শ্রম ও ভালোবাসায় আমার আজ এ পর্যন্ত আসা। আমার উপর অর্পিত দায়িত্ব যাতে ভালভাবে পালন করতে পারি এবং আমার মাধ্যমে যেন দেশ ও জাতির সর্বোচ্চ সফলতা আসতে পারে সেজন্য সবার দোয়া প্রার্থী।”

    আরও খবর

    Sponsered content

    আরও খবর: Uncategorized

    শেরপুর জেলা আওয়ামী নবীন লীগের আয়োজনে ১ নং কামারের চর ইউনিয়নে গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

    শেরপুর জেলা আওয়ামী নবীন লীগের আয়োজনে ১ নং কামারের চর ইউনিয়নে গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

    এমপি মুকুলের পক্ষ থেকে বোরহানউদ্দিন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- চেয়ারম্যান আঃরব কাজী।

    এমপি মুকুলের পক্ষ থেকে বোরহানউদ্দিন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-দ্বীন ইসলাম মেম্বার।

    হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন  বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইন্জি.শরিফুল ইসলাম শাকিল।

    হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইন্জি.শরিফুল ইসলাম শাকিল।

    লালমোহনের লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-সাবেক ছাত্রনেতা শাহিন।

    সেনবাগে ৪০০ অসহায় পরিবারের মাঝে “সৈয়দ হারুন ফাউন্ডেশন”র ঈদ উপহার সামগ্রী বিতরণ