• সারাদেশ

    লালপুরে ভয়য়াবহ অগ্নিকান্ডে ৩ টি বাড়ি ভস্মীভূত ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৭ লক্ষ টাকা ।

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২১ , ৮:৫৮:৩২ প্রিন্ট সংস্করণ

     রুবেল আলী, নাটোর জেলা প্রতিনিধিঃ গভীর রাতে মানুষ যখন ঘুমে মগ্ন ঠিক তখনই ভয়াবহ আগ্নিকান্ডে তিনটি বাড়ীর সমস্ত কিছু ভস্মীভূত হওয়ার ঘটনা ঘটেছে লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নাধীন নাগশোষা গ্রামে ।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    গতকাল সোমবার( ২৯ শে মার্চ) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে নাগশোষা গ্রামের মোঃ বাদল মোল্লার বাড়ীর লোকজন হঠাৎ তাপ অনুভব করে ও ধোঁয়ার গন্ধ পায় ওঠে দেখে বাড়ীর গোয়াল ঘরে আগুন লেগেছে। হইচই করলে আশ পাশের লোকজন আসলেও আগুন ছড়িয়ে পড়ে বসত ঘরে। পরে মসজিদে মাইকিং করলে নাগশোষা ও আশ পাশের এলাকার লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করলে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। পরবর্তীতে খবর পেয়ে লালপুর উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত এসে রাত ২ টা নাগাদ আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ।

    ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, বিলমাড়ীয়ার নাগশোষা গ্রামে বাদল মোল্লার বাড়ীতে মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয় এবং পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে বসত বাড়ীতে । এ ঘটনায় ৩ টি পরিবারের ৫ টি আধাপাকা বসত ঘর,২ টি রান্নাঘর, ১ টি গরুর গোয়াল ঘর ও ২ টি ছাগল পুড়ে যায়। এছাড়াও নগদ দেড় লক্ষ টাকা সহ মোট আনুমানিক প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। অগ্নিদগ্ধ পরিবারগুলো সর্বস্ব হারিয়ে নিঃশ হয়েছেন লালপুরে ভয়য়াবহ অগ্নিকান্ডে ৩ টি বাড়ি ভস্মীভূত ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৭ লক্ষ বলে জানান তারা। পাশাপাশি স্থানীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের নিকট সহযোগীতা কামনা করেন।

    আরও খবর

    Sponsered content