• Uncategorized

    বোরহানউদ্দিন উপজেলায় কাচিয়া ৫নং ওয়ার্ডে জ্বীন-পরীর হামলায় আহত -১

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ১০:৪০:১৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধিঃ
    ভোলা বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নের, ০৫ নং ওয়ার্ড হাওলাদার বাড়ির দরজায় পাওনা টাকা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে, আহত এক ।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    কাচিয়া ইউনিয়নের, ০৫ নং ওয়ার্ডে নসু হাওলাদারের জামাই মুক্তারের কাছ থেকে, সবুজ মির, পিতা তফাজ্জল মির, আনুমানিক এক মাস আগে টাকা হাওলাত করে, এর পর কয়েক দিন যাবৎ টাকা চায় মুক্তার। এই টাকা নিয়েই কথা কাটা কাটি করে দুই পক্ষে সংঘর্ষটি হয়, ১২ ই এপ্রিল রোজ সোমবার, আনুমানিক ০২ ঘটিকার সময় এই সংঘর্ষটি হয়। এতে মোঃ ফকরুল, পিতা মোঃ নসু হাওলাদার, ঘটনা স্থানে গুরুত্বপূর্ণ আহতো হয়। আহতো ব্যক্তিকে তাৎক্ষণিক স্থানীয়রা মিলে বোরহানউদ্দিন হাসপাতালে পাঠালে সেখান থেকে, ভোলা সদর হাসপাতালে চিকিৎসা করার জন্য নিয়ে যায়।

    আহত ব্যাক্তির পিতা মোঃ নসু হাওলাদার সাংবাদিকদের জানান, সবুজের কাছ থেকে আমার জামাই মুক্তার, হাওলাদ দেয়া টাকা পাবে। আর সেই টাকার ব্যাপারে আমার ছেলে ফকরুলকে কয়েকবার জানিয়েছে আমার জামাই মুক্তার। ফকরুল, পাওনা টাকার কথা সবুজকে কয়েকবার জিজ্ঞেস করেছে সে বলেছে হাতে টাকা আসলে আমি দিয়ে দেবো। আজ সোমবার হঠাৎ ০২ ঘটিকার সময় সবুজ আমার ছেলে ফকরুলকে ফোন দেয়, তার পর ফকরুল তার নিজ বাড়ি থেকে, রতন হাওলাদার বাড়ির দরজায় যায়। সে স্থানে পাওনা টাকার ব্যাপারে সবুজকে জিজ্ঞেস করলে, সবুজ ও নুরনবী পিতা মৃত হাবিবউল্লাহ সরদারের দুই ছেলে, ফকরুলকে এলোপাতাড়ি মাইর দোর করে। ঘটনা স্থানেই আমার ছেলে ফখরুল গুরুত্বপূর্ণ আহতো হয় এবং তাকে তাৎক্ষণিক বোরহানউদ্দিন হাসপাতালে নিলে সেখান থেকে ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। বর্তমানে ভোলা সদর হাসপাতালে, চিকিৎসাধীন অবস্থায় আছে।

    সবুজ ও নুরনবীর মা জয়তুন বিবি, সাংবাদিকদের জানান, আমার ছেলে সবুজ , মুক্তারের কাছ থেকে টাকা হাওলাত করে এনেছে। মুক্তার এই টাকার জন্য কয়েকবার আমার বাড়িতেও এসেছে, এবং আমি তাকে জিজ্ঞেস করলে সে আমাকে আমার ছেলের থেকে টাকা পাবে বলেছে। আমি তাকে বলছি আমার ছেলে পাওনা টাকা দিয়ে দিবে। এবং আজ ১২ ই এপ্রিল রোজ সোমবার, বেলা আনুমানিক ০২ ঘটিকার সময়, হাওলাদার বাড়ির দরজায় দোকানের সামনে বসে আছে, সেখানে ফখরুলকে মুক্তার আগেই এনে রেখেছে, এবং আমার ছেলে দোকানে চা খেয়ে সেখানে দুষ্টামি করে, এর পর ফকরুল, সবুজকে পাওনা টাকার কথা জিজ্ঞেস করে, এবং কথা বারাবাড়ি করার পরই ফখরুল, আমার ছেলেকে একটি লাঠি দিয়ে মাইর দোর করে, এর পরই দুজনে সংঘর্ষ হয়।

     

    আরও খবর

    Sponsered content

    আরও খবর: Uncategorized

    শেরপুর জেলা আওয়ামী নবীন লীগের আয়োজনে ১ নং কামারের চর ইউনিয়নে গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

    শেরপুর জেলা আওয়ামী নবীন লীগের আয়োজনে ১ নং কামারের চর ইউনিয়নে গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

    এমপি মুকুলের পক্ষ থেকে বোরহানউদ্দিন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- চেয়ারম্যান আঃরব কাজী।

    এমপি মুকুলের পক্ষ থেকে বোরহানউদ্দিন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-দ্বীন ইসলাম মেম্বার।

    হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন  বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইন্জি.শরিফুল ইসলাম শাকিল।

    হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইন্জি.শরিফুল ইসলাম শাকিল।

    লালমোহনের লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-সাবেক ছাত্রনেতা শাহিন।

    সেনবাগে ৪০০ অসহায় পরিবারের মাঝে “সৈয়দ হারুন ফাউন্ডেশন”র ঈদ উপহার সামগ্রী বিতরণ